সারাদেশ

অভয়নগরে ভৈরব নদীতে ডুবে এক কিশোরের মৃত্যু

  প্রতিনিধি ২৮ এপ্রিল ২০২৩ , ১২:৪৯:০৭ প্রিন্ট সংস্করণ

মোঃ কামাল হোসেন, অভয়নগর প্রতিনিধি:

যশোরের অভয়নগরে ভৈরব নদের পানিতে ডুবে শুভ দত্ত(১৪) নামের এক কিশোরের মৃত্যুর ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৮ এপ্রিল) দুপুর আনুমানিক ১.৪৫ মিনিটের সময় এ ঘটনা ঘটে। কিশোর শুভ(১৪) উপজেলার মহাকাল দত্তপাড়ার সুব্রত দত্তের ছেলে,সে মহাকাল পাইলট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্র ছিল।

শুভর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শুভ তার বন্ধুদের সাথে মহাকাল খেয়াঘাটে গোসল করতে যায়,এসময় পানিতে খেলা করার সময় হঠাৎ শুভকে ডুবে যেতে দেখে নৌকার মাঝি সঞ্জয়,তার দুই হাত ভেসে থাকতে দেখতেই উদ্ধার করার চেষ্টা করলে উদ্ধারে ব্যর্থ হয় তিনি। তাৎক্ষণিক খবর পেয়ে পরিবার ও স্থানীয়রা পানিতে খুঁজতে থাকে এবং নওয়াপাড়া ফায়ার সার্ভিসকে খবর দেয়,খবর দেওয়ার কিছুক্ষণের ভিতরে,নওয়াপাড়া ফায়ার সার্ভিসের (সাব অফিসার) মেজবাহূল ফকিরের নেতৃত্বে ফায়ার সার্ভিসের একটি ইউনিট নিয়ে ঘটনাস্থানে হাজির হন এবং লাশ উদ্ধারের চেষ্টা চালিয়ে যায়। পরে খুলনা ডুবরী দলের প্রধান সাইদুল ইসলাম এর নেতৃত্বে ৬ সদস্যের একটি টিম ঘটনাস্থানে হাজির হয়ে, আনুঃ বিকাল ৪ টার দিকে নদী থেকে লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

নওয়াপাড়া ফায়ার সার্ভিসের (সাব-অফিসার) মেজবাহুল ফকির ও ডুবরী দলের প্রধান সাইদুল ইসলাম লাশটিকে নওয়াপাড়া পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর তানভীর হোসেন তানুর উপস্থিতিতে, পরিবারের হাতে হস্তান্তর করেন। শুভর এমন অকাল মৃত্যুতে এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

আরও খবর

Sponsered content