বিনোদন

আমাকে অনেকে রোল মডেল ভাবেন, অভিনেত্রী মিথিলা

  বিনোদন ডেস্ক: ১৫ এপ্রিল ২০২৩ , ২:৫১:১৫ প্রিন্ট সংস্করণ

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার জীবন থেকে সংগীতশিল্পী তাহসান খানের নামটি অতীত হয়েছে অনেক বছর হলো। টলিউডের পরিচালক সৃজিত মুর্খাজীর সঙ্গে সংসারে ব্যস্ত তিনি। এরইমধ্যে সামনে এসেছে পুরোনো একটি খবর। সেখানে দেখা গেছে, তাহসানকে বিয়ে করা নিয়ে মিথিলা বলেছিলেন, অল্প বয়সে তাহসানকে বিয়ে করা ছিল আমার জীবনের সবচেয়ে বড় ভুল।

তবে মিথিলার দাবি, তিনি কখনোই এমন মন্তব্য করেননি। তিনি যা বলেছিলেন, তা ভুলভাবে উপস্থাপন করা হয়েছে। এ অভিনেত্রী বলেন, আমি বলেছি, কম বয়সে মেয়েদের বিয়ে করা ঠিক নয়। কম বয়সে বিয়ে করে আমি ভুল করেছি। সম্ভবত কোভিডের মধ্যে একটি ইউটিউব চ্যানেলে এই কথাগুলো বলেছিলাম।

মিথিলাকে অনেকেই রোল মডেল ভাবেন। তাদের উদ্দেশে ছিল ওই কথাগুলো। এমনটা উল্লেখ করে তিনি বলেন, আমি যখন বিয়ে করি, তখন ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাষ্ট্রবিজ্ঞানের তৃতীয় বর্ষের ছাত্রী, বয়স ২৩। এখন বড় হয়েছি, বুঝতে শিখেছি। এখন আমার মনে হয়, ২৩ বছর বয়সে ছাত্রী থাকা অবস্থায় বিয়ে করা আসলেই উচিত হয়নি আমার। কেন বলেছি, আমার অনেক মেয়ে ভক্ত আছেন। আমাকে অনেকে রোল মডেল ভাবেন, তাঁদের উদ্দেশে এসব বলা।

চাকরি সূত্রে এখন উগান্ডা মিথিলা। সেখান থেকেই হোয়াটসঅ্যাপে সংবাদমাধ্যমকে কথাগুলো বলেন  তিনি। ২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসান মিথিলা। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। এরপর ২০১৯ সালে ৬ ডিসেম্বর সৃজিত মুর্খাজীকে বিয়ে করেন তিনি।

আরও খবর

Sponsered content