বিনোদন

ঈদে মুক্তি পাচ্ছে শবনম বুবলী অভিনীত নতুন সিনেমা

  বিনোদন ডেস্ক: ১২ এপ্রিল ২০২৩ , ১:৫৯:৪০ প্রিন্ট সংস্করণ

মুক্তির জন্য প্রস্তুত হয়েছে চিত্রনায়িকা শবনম বুবলী অভিনীত আরও একটি নতুন সিনেমা। নাম ‘লোকাল’। এটি পরিচালনা করেছেন সাইফ চন্দন। সম্প্রতি সিনেমাটি সেন্সর সনদ পেয়েছে। নির্মাতা জানিয়েছেন, সিনেমাটি দেখে সেন্সর বোর্ডের সদস্যরা প্রশংসা করেছেন। 

কোনো কর্তন ছাড়াই দিয়েছেন ছাড়পত্র। বোর্ড সদস্য অরুণা বিশ্বাস এ সিনেমা প্রসঙ্গে বলেন, ‘খুব সুন্দর ছবি বানিয়েছে সাইফ চন্দন। আমি তাকে ফোন দিয়ে শুভেচ্ছা জানিয়েছি। এ ধরনের আরও সিনেমা নির্মাণের জন্য উৎসাহ দিয়েছি। ছবির প্রতিটি শিল্পী অত্যন্ত ভালো করেছে। 

কাজী হায়াৎ বলেন, ‘বুবলী খুব ভালো করেছে। আদরও খুব ভালো করেছে। মিশা সওদাগরকে দেখলাম ভিন্নভাবে। পরিচালক খুব ভালো বানিয়েছে। একটি পলিটিক্যাল গল্প কত সুন্দরভাবে দেখিয়েছে।’ 

এদিকে সিনেমাটি প্রসঙ্গে শবনম বুবলী বলেন, ‘এটি আমাদের অনেক পরিশ্রমের সিনেমা। দিনশেষে সেন্সর বোর্ডের বিজ্ঞ সদস্যরা প্রশংসা করেছেন এটা আমাদের অনেক বড় প্রাপ্তি। আমার বিশ্বাস মুক্তির পর সিনেমাটি দেখে দর্শকরা তৃপ্তি পাবেন।’ নির্মাতা জানিয়েছেন, সিনেমাটি ঈদের পর একটি ভালো সময় দেখে মুক্তি দেওয়া হবে। 

এদিকে আগামী ঈদে বুবলী অভিনীত ‘লিডার : আমিই বাংলাদেশ নামে একটি সিনেমা মুক্তি পাচ্ছে। এতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন।

আরও খবর

Sponsered content

WP Twitter Auto Publish Powered By : XYZScripts.com