সারাদেশ

চাঁদপুরে সড়কে টিকটক করতে গিয়ে নিহত-২

  প্রতিনিধি ১৩ মে ২০২৩ , ৩:১৯:২৪ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক:

চাঁদপুরের সদর উপজেলায় চাঁদপুর-লক্ষ্মীপুর সড়কে টিকটক করতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন অনিম (২০) ও সাব্বির (২১) নামে দুই যুবক।

নিহতের পরিবারের সদস্যরা জানান, অনিম ও সাব্বির কয়েকজন বন্ধু মিলে মোটরসাইকেলে করে বের হন। ঘটনাস্থলে একটি সিএনজির সঙ্গে সংঘর্ষ হলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তাদের মৃত্যু হয়।

এদিকে বগুড়ার ধুনটে অটোভ্যানের ধাক্কায় ইয়াছিন আলী (৭) নামে এক শিশু এবং ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন আরো দুই যুবক। এছাড়া বগুড়ার ধুনটে তারাকান্দী উত্তরপাড়া গ্রামে ইয়াছিন আলীর মৃত্যু হয়। ইয়াছিন ওই গ্রামেরই আব্দুল খালেকের ছেলে এবং তারাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী। জানা যায়, দৌড়ে রাস্তা পার হতে গিয়ে ধান বোঝাই অটোভ্যানের নিচে চাপা পড়ে মৃত্যু হয় ইয়াছিনের।

এছাড়াও বৃহস্পতিবার বাঞ্চারামপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ি চাপা দিলে পথচারী নারায়ণগঞ্জ জেলার সোনারগাও উপজেলার নিরঞ্জন তালুকদারের ছেলে রনি তালুকদার (২৪) এবং মোটরসাইকেল আরোহী বাঞ্ছারামপুর উপজেলার আইয়ুবপুর গ্রামের জিলানী মিয়ার ছেলে নূরে আলম (৩২) নিহত হন।

আরও খবর

Sponsered content