সারাদেশ

টাঙ্গাইলের সখীপুরে অষ্টম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  প্রতিনিধি ১৩ মে ২০২৩ , ৩:৩১:৫২ প্রিন্ট সংস্করণ

সখীপুর(টাঙ্গাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের সখীপুরে সাফা আক্তার (১৪) নামের অষ্টম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। (শুক্রবার ১২ মে) রাত ৮ টার দিকে সখীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের একটি ভাড়া বাসা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। মেয়েটি উপজেলার গড়গোবিন্দপুর গ্রামের সিঙ্গাপুর প্রবাসী জাকির হোসেনের মেয়ে ও সখীপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী। 

পুলিশ ও প্রতিবেশীদের সূত্রে জানা যায়, নিহত সাফা ও তার মা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কচুয়া সড়কের একটি বাসায় ভাড়া থাকতো। আজ সকালে নিহতের মা গ্রামের বাড়িতে বোরো ধান সংগ্রহের জন্য যান। বিকেল পাঁচটায় ছোট ভাই বাসায় ফিরে স্কুলছাত্রী সাফাকে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এমন দৃশ্য দেখে সাফার ছোট ভাই চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে পুলিশকে খবর দেয়। রাত ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

স্থানীয় কয়েকজন প্রতিবেশী জানান, মেয়েটির সঙ্গে স্থানীয় এক ছেলের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ নিয়ে গতকাল বৃহস্পতিবার মেয়ের মা বকাঝকা করে। মেয়ের চাচা গণমাধ্যম কর্মী রঞ্জু আহমেদ জানান, ঘটনাটি আত্মহত্যা নাকি হত্যা এ নিয়ে বেশ সন্দেহ তৈরি হয়েছে। এ ঘটনার সঠিক তদন্ত দাবি করেন তিনি। 

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, এখনই মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না। আপাতত একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে। রাতে লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন আসার পর এটা হত্যা না আত্মহত্যা তা বুঝা যাবে।

আরও খবর

Sponsered content