সারাদেশ

টেকনাফে বিয়ে বাড়ী ডাকাতির ঘটনায় হত্যা মামলার আসামিসহ গ্রেফতার-২

  প্রতিনিধি ৭ মে ২০২৩ , ২:১৬:৫০ প্রিন্ট সংস্করণ

জুবাইরুল ইসলাম, কক্সবাজারের টেকনাফ:

কক্সবাজারের টেকনাফ উপজেলা বাহারছড়া ইউনিয়ন হলবনিয়া গ্রামে গিয়াস উদ্দিনের বিয়ে বাড়ীতে অস্ত্রের মুখে নববধূ’সহ মেহমানদের স্বর্ণ মোবাইল ফোন ডাকাতির ঘটনায় মোঃরাসেল (৩২) ও ইউনুছ (১৯) কে গ্রেফতার করেছে বাহারছড়া তদন্ত কেন্দ্রের চৌকস আভিযানিক দল।

শুক্রবার (৫মে) রাত ১১:টার দিকে হোয়াইক্যং ঢালা থেকে তাদের গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। এ সময় তাদের কাছ থেকে লুন্ঠিত মালামাল ও উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, হ্নীলা উলুচামারী কোনাপাড়া এলাকার আবুল মনজুরের ছেলে ২টি হত্যা মামলার আসামি, মোঃ রাসেল(৩২) হোয়াইক্যং ইউপির খারাংখালী পূর্ব মহেশখালীয়া পাড়া এলাকার আবুল মনজুরের ছেলে মোঃ ইউনুছ।
সুত্রে: জানা যায়,গত (১৩ মার্চ )সন্ধ্যা সাড়ে ৭:টার দিকে বাহারছড়া ইউনিয়নের হলবনিয়া গ্রামের গিয়াস উদ্দিনের বিয়ে বাড়ীতে অস্ত্রের মুখে জিম্মি করে নববধূ সাদিয়া ও স্বজনদের চড়থাপ্পর মারিয়া নববধূ হালিমাতুস সাদিয়ার ডান কানে থাকা ৪ (চার) আনা ওজনের স্বর্ণের দুল, ১ভরি ওজনের গলার স্বর্ণের নেকলেস, গলায় থাকা সিটি গোল্ড এর একটি চেইন এবং দুইটি মোবাইল ছিনিয়ে নিয়ে যায় অস্ত্রধারী ডাকাত দল।

এ বিষয়ে কক্সবাজার জেলা পুলিশ সুপার,মোঃ মাহফুজুল ইসলাম, পিপিএম (বার) এর নির্দেশক্রমে, অতিরিক্ত পুলিশ সুপার, উখিয়া সার্কেল, রাসেল, পিপিএম- এর সার্বিক তত্ত্বাবধানে এবং এলআইসি শাখা এর প্রযুক্তিগত সহযোগিতায়, অফিসার ইনচার্জ, টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল হালিম এর সার্বিক দিক-নির্দেশনায়, বাহারছড়া তদন্ত কেন্দ্রর ইনচার্জ, পুলিশ পরিদর্শক মোঃ মছিউর রহমান এর নেতৃত্বে এসআই রোকনুজ্জামান ও এসআই মোঃ হেলাল এবং সংগীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করে এসব আসামিদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা স্বীকার করে ফৌঃ কাঃ বিধি ১৬৪ ধারা মোতাবেক বিজ্ঞ আদালতে জবানবন্দী প্রদান করেছে।

এদিকে গ্রেফতারকৃত আসামী মোঃ রাসেল(৩২) এর বিরুদ্ধে দুইটি খুন মামলা, একটি অস্ত্র আইনে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে এবং ৩টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে বলে জানান গেছে।

আরও খবর

Sponsered content