সারাদেশ

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আইডিয়ালের শিক্ষার্থীর মৃত্যু

  প্রতিনিধি ১৫ আগস্ট ২০২৩ , ৯:১০:৪৮ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদকঃ

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের আফিয়া জাহান নামে আরও এক শিক্ষার্থী মারা গেছে। সোমবার (১৪ আগস্ট) রাজধানী একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

আফিয়া বনশ্রী শাখার তৃতীয় শ্রেণির ইংরেজি ভার্সনের ‌”ঝ” শাখার ছাত্রী ছিল। 

আফিয়া জাহানের বাবা আবুল কালাম আজাদ বলেন, গত সপ্তাহে হঠাৎ মেয়ের জ্বর ওঠে। জ্বর বাড়তে থাকায় শনিবার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করাই। সোমবার আমার সন্তানটি মারা যায়। 

আইডিয়াল স্কুলের সহকারী প্রধান শিক্ষক রুকনুজ্জামান শেখ বলেন, আফিয়াসহ এখন পর্যন্ত তিনজন শিক্ষার্থী মারা গেছে। তিনি বলেন, অফিয়ার অভিভাবকদের সঙ্গে কথা বলে যতটুকু জানতে পেরেছি আফিয়া জাহান জ্বরের আক্রান্ত হওয়ার দুই-তিনদিনের মধ্যে তার মৃত্যু হয়। 

তিনি আরও বলেন, স্কুলে ডেঙ্গু প্রতিরোধে সব ধরনের প্রতিরোধ ব্যবস্থা নেওয়া হয়েছে। প্রতিদিন প্লে করা, স্কুলের জমে থাকার পানি পরিষ্কারসহ ধরনের ব্যবস্থা করা হয়। তারপরও তিনজন শিক্ষার্থীকে হারিয়ে আমরা শোকাহত।

এর আগে গত ১৬ জুলাই ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ইশাত আজহার নামের এক ছাত্রের মৃত্যু হয়। সেও বনশ্রী শাখার তৃতীয় শ্রেণির ছাত্র ছিল। জ্বরে আক্রান্ত হওয়ার পর রাজধানীর ইউনিভার্সাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর পর গত ৩১ জুলাই মতিঝিল আইডিয়াল স্কুলের মতিঝিল শাখার তৃতীয় শ্রেণির ছাত্র বনি আমিন মারা যায়। সে বাংলা ভার্সনের ছাত্র ছিল।

আরও খবর

Sponsered content