সারাদেশ

নিক নয় স্বামী হিসেবে যাকে পছন্দ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া

  প্রতিনিধি ১৯ এপ্রিল ২০২৩ , ৬:৪০:৪৫ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক:

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ২০০০ সালে সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়ে সবার নজর কেড়েছিলেন।  সেই প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে অন্যতম বিচারক ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান।  প্রশ্নোত্তর পর্বে শাহরুখ নিজেরসহ তিনজনের নাম উল্লেখ করেন; কাকে প্রিয়াঙ্কা গলায় মালা দিতে ইচ্ছুক।  সেই প্রতিযোগিতায় বাদশার নাম বাদ দিয়েছিলেন প্রিয়াঙ্কা। খবর আনন্দবাজারের।

পর্দায় শাহরুখ-প্রিয়াঙ্কার রসায়ন দর্শকমহলে প্রসংশা কুড়িয়েছে। শোনা যায়, সে সময়েই তলে তলে ব্যক্তিগত জীবনেও সম্পর্ক গড়ে উঠেছিল তাদের। তার অনেক আগেই শাহরুখের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা।

ওই প্রতিযোগিতার বিচারক শাহরুখ পিয়াঙ্কার কাছে জানতে চান, প্রিয়াঙ্কা কার গলায় মালা দিতে ইচ্ছুক। বলিউড সুপারস্টার হিসেবে নিজেকেও শাহরুখ রেখেছিলেন সেই তালিকায়। তিনি নিশ্চিত ছিলেন প্রিয়াঙ্কা তাকেই বেছে নেবেন। কিন্তু প্রিয়াঙ্কার উত্তর স্তম্ভিত করে দিয়েছিল বলিউড বাদশাকে।

কী কী বিকল্প রেখেছিলেন শাহরুখ? প্রিয়াঙ্কাকে বলেছিলেন, ধরো, এই তিনজনের মধ্যে একজনকে তোমার বিয়ে করতে হবে।আজহার ভাই (মোহাম্মদ আজহারউদ্দীন) -এর মতো একজন ভারতীয় ক্রিকেটার, যে তোমাকে বিশ্বের নানা প্রান্তে নিয়ে যাবে, যে দেশকে গর্বিত করবে।

এর পর শাহরুখ বলেন, দ্বিতীয় জন কোনো শিল্পচেতনাসম্পন্ন ব্যবসায়ী, যার নাম উচ্চারণ করা কঠিন, ধরো, স্বরোভস্কি। যে তোমাকে অলংকারে মুড়ে রাখবে, সুদৃশ্য কণ্ঠহার দেবে। 

নিজের কথা এ বারই ঢুকিয়ে দেন কৌশলে বাদশার নাম। অভিনেতার কথায়, তৃতীয় জন আমার মতো হিন্দি ছবির কোনো তারকা, যে তোমাকে এমন সব প্রশ্ন করেছে।

কাকে মনে ধরবে তোমার (প্রিয়াঙ্কা)?

প্রিয়াঙ্কা বলেন, যদি এই তিনজনের মধ্যে থেকে বেছে নিতে হয়, আমি খেলোয়াড়কে বেছে নেব। যখন আমি ঘরে ফিরব, বা সে- ফিরবে, আমি তাকে বলতে পারব আমি তার জন্য ততটাই গর্বিত, যতটা দেশ তাকে নিয়ে গর্বিত। তুমিই সেরা।

প্রিয়াঙ্কা আরও বলেন, তেমন স্বামীর জন্য আমি অসম্ভব গর্বিত হব, যে দৃঢ় চরিত্রের মানুষ হবে এবং দেশকে গর্বিত করবে।

আরও খবর

Sponsered content