সারাদেশ

নেত্রকোণায় বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা

  প্রতিনিধি ৪ মে ২০২৩ , ৭:০৭:০১ প্রিন্ট সংস্করণ

নেত্রকোণা প্রতিনিধি:

নেত্রকোণার বারহাটায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে মুক্তা রাণী বর্মন (১৬) নামে এক স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে একই এলাকার কাউসার (১৬) নামে এক তরুণ। মুক্তা রাণী বর্মন উপজেলার বাউশী ইউনিয়নের প্রেমনগর ছালিপুরা গ্রামের নিখিল বর্মনের মেয়ে।

নিহত মুক্তা রাণী প্রেমনগর ছালিপুরা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী ছিল। মঙ্গলবার (২ মে) দুপুর আড়াইটার দিকে উপজেলার বাউসী ইউনিয়নের প্রেমনগর ছালিপুরা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মুক্তা রাণী বর্মন বিদ্যালয় ছুটির পর তার দুই বান্ধবীর সাথে বাড়ি যাচ্ছিল। এসময় একই গ্রামের কাউসার নামে এক যুবক তার গতিরোধ করে অতর্কিতভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। পরে স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ সাইদুল ইসলাম মুক্তা রাণী বর্মনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে রাস্তায় তার মৃত্যু হয়।

নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) লুৎফুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে কাউকে আটক করা হয়নি।

আরও খবর

Sponsered content