আন্তর্জাতিক

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাইদা ইমতিয়াজের ভুয়া মৃত্যুর খবর

  প্রতিনিধি ১৯ এপ্রিল ২০২৩ , ৬:৪৬:৫৪ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক;

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাইদা ইমতিয়াজের মৃত্যুর খবর ছড়িয়েছে দ্য ডনসহ বেশ কয়েকটি পাকিস্তানি গণমাধ্যমে। সোমবার দুপুরে তার ভেরিভায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে তার মৃত্যুর ঘোষণা দেওয়া হয়। ইনস্টাগ্রাম থেকে মুহূর্তেই ছড়িয়ে পড়ে বিশ্বজুড়ে; শোকের ছায়া নেমে আসে ললিউডে।

বিষয়টি নিয়ে আলোচনার পর সন্ধ্যায় সাইদা ইমতিয়াজের আইনি উপদেষ্টা ও ম্যানেজার মিয়ান শাহবাজ আহমেদ জিও নিউজকে জানান, সাইদা ইমতিয়াজ বেঁচে আছেন, পুরোপুরি সুস্থ আছেন। তিনি এখন লাহোরের বাসায় অবস্থান করছেন। কিছুক্ষণের মধ্যেই ভিডিও বার্তা প্রকাশ করবেন তিনি।

ম্যানেজারের ভাষ্য, সাইদা ইমতিয়াজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করে কে বা কারা ভুয়া খবরটি ছড়িয়েছে। এর পেছনে কারা রয়েছে, তা খুঁজে বের করে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সংযুক্ত আরব আমিরাতে জন্ম নেওয়া সাইদার বেড়ে ওঠা নিউইয়র্কে। পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ক্রিকেটার ইমরান খানের বায়োপিক ‘কাপ্তান’-এ অভিনয় করেছেন সাইদা, মুক্তির অপেক্ষায় থাকা এ সিনেমায় ইমরানের সাবেক স্ত্রী জেমিমার চরিত্রে অভিনয় করেছেন তিনি।

২০১৯ সালে ‘কুলফি’ নামে এক সিনেমার ঘোষণা দেন সাইদা; এর আগে ‘ওয়াজুদ’, ‘রেডরাম’সহ বেশ কয়েকটি পাকিস্তানি সিনেমায় পাওয়া গেছে তাকে।

আরও খবর

Sponsered content