বিনোদন

প্রেম-বিয়ে নিয়ে মুখ খুললেন তাহসান-ফারিণ

  প্রতিনিধি ২০ এপ্রিল ২০২৩ , ৭:০০:২৪ প্রিন্ট সংস্করণ

বিনোদন ডেস্ক:

প্রেম করছেন তাহসান খান ও তাসনিয়া ফারিণ! গত কয়েক দিন ধরে নাটকপাড়ার বাতাসে জোর গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। শুধুই কি বিয়ে? না, আরও একধাপ বাড়িয়ে বিয়ের কথাও সামনে আনা হচ্ছে। চুপিসারে নাকি সংসার পেতেছেন এই তারকা জুটি। এবার প্রেম ও বিয়ে বিষয়ে মুখ খুললেন উভয়েই।

বাতাসে ভেসে বেড়ানো গুঞ্জনটিকে গুঞ্জনেই সীমাবদ্ধ রাখতে চাইছেন তাহসান-ফারিণ। দুজনেই বিষয়টিকে উদ্দেশ্যপ্রণোদিত বলেছেন। এ প্রসঙ্গে ফারিণ বলেন, এসব বিষয় নিয়ে কথা বলতে চাই না। কারণ, কথা বললে বিষয়টি অকারণেই সামনে আসবে।

বিষয়টি নিয়ে তাহসানের ভাষ্য, কয়েক দিন পরপরই শোনা যায়, আমি আর ফারিণ নাকি সংসার করছি! এটা নানাভাবে অনলাইন মাধ্যমে আসছে। বিশেষত অনলাইন মিডিয়াতে নাকি আসছে।

হঠাৎ কেন গুঞ্জন চাউর হলো? প্রশ্নের জবাবে তাহসান বলেন, বছর তিনেক আগে আমি ও ফারিণ একটি নাটকে অভিনয় করেছিলাম। যেটার সিক্যুয়েলও হয়। নাটকের গল্প সংসারজীবন নিয়ে। এরপর থেকে বেশ কয়েকটি ভুঁইফোঁড় অনলাইন মাধ্যম নাটকের গল্পটা বাস্তবের মতো করে শিরোনাম করতে থাকে। কখনো লেখা হয়, সংসারজীবনে তাহসান-ফারিণ, আবার কখননো সংসার জীবনের নতুন অধ্যায়। শুধু ক্লিকবিটের কারণেই বারবার আমাদের এভাবে সামনে আনা হয়। এটা খুবই বিব্রতকর।

জানা যায়, ২০২১ সালের ভালোবাসা দিবসে তাহসান-ফারিণ জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন ‘কমলা রঙের রোদ’ নাটকে। নাটকটি পরিচালনা করেন শিহাব শাহীন। সন্তান না হওয়ায় পারিপার্শ্বিক যে চাপ, তার নেতিবাচক অভিজ্ঞতাই দেখানো হয়েছিল নাটকটির গল্পে। এরপর এটির সিক্যুয়েল নির্মিত হয় ‘কমলা রঙের রোদ ২। এবারের গল্পে তাদের সংসার জীবন নিয়ে পরবর্তী চিত্র তুলে ধরা হয়। আর সেখান থেকেই এই পর্দা জুটির বাস্তব ‘প্রেম-বিয়ের গুঞ্জন ডালপালা মেলে।

আরও খবর

Sponsered content