সারাদেশ

প্রেম ভালোবাসার টানে ভারতীয় তরুণী বাংলাদেশে

  প্রতিনিধি ৫ জুন ২০২৩ , ২:৩৬:০০ প্রিন্ট সংস্করণ

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

প্রেমের টানে ভারতীয় তরুণী পাড়ি জমিয়েছেন বাংলাদেশে। এমন ঘটনা ঘটেছে সিরাজগঞ্জের উল্লাপাড়ায়। নাইসা মল্লিক (২৬) নামের ওই তরুণী বাংলাদেশে এসে বিয়ে করেন পছন্দের মানুষ জুয়েল সরকারকে (২৪)।

ওই তরুণ ও তরুণীর সঙ্গে কথা বলে জানা যায়, ফেসবুকে পরিচয়ের সুবাদে দেড় বছর আগে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই ভালোবাসার সুবাদেই গত বুধবার উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ী গ্রামে আসেন ওই নারী। এরপর প্রেমিক ওই গ্রামের ইরান সরকারের ছেলে জুয়েল সরকারের সঙ্গে বৃহস্পতিবার বিয়ে হয় তাঁর।

ভারত থেকে আসা ওই তরুণীকে এক নজর দেখতে ছেলের বাড়িতে ভিড় করছে স্থানীয় বাসিন্দাসহ দূর-দূরান্ত থেকে আসা মানুষ।

নাইসা মল্লিক আজকের পত্রিকাকে বলেন, আমার বাবার নাম খয়রুল আলম মল্লিক। বাড়ি ভারতের হাওড়া জেলার দশনগর থানার ধারসা ছোট মল্লিকপাড়ায়। প্রেমের কথা আমার পরিবারকে জানালে তাঁরা মেনে নিতে অস্বীকার করেন। তাই পরিবার ছেড়ে ভালোবাসার মানুষের কাছে চলে আসার সিদ্ধান্ত নিই। তারপর পাসপোর্ট ও ভিসার মাধ্যমে বেনাপোল সীমান্ত দিয়ে ইমিগ্রেশন শেষ করে বাংলাদেশে আসি। এখানে আসার পর বাংলাদেশের আইন অনুযায়ী আমাদের বিয়ে সম্পন্ন হয়। পছন্দের মানুষকে বিয়ে করে তিনি অনেক সুখে আছেন বলে জানান নাইসা। 

জুয়েল সরকার বলেন, দীর্ঘ দেড় বছর সম্পর্কের পর নাইসার সঙ্গে আমার বিয়ের কথা হয়। তাই নাইসা গত বুধবার আমার কাছে চলে আসে। নাইসাকে পেয়ে আমি খুবই খুশি।

এ বিয়ের বিষয়ে আইনি পরামর্শদাতা সিরাজগঞ্জ জেলা জজ কোর্টের আইনজীবী গোলাম মোহাম্মদ আজকের পত্রিকাকে বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ কোর্টে ভারতীয় মেয়ে নাইসা এবং উপজেলার বালসাবাড়ী এলাকার ইরান সরকারের ছেলে জুয়েলের বিয়ে সম্পন্ন হয়।

এ বিষয়ে ছেলের বাবা ইরান সরকার বলেন, ভারতীয় তরুণীর সঙ্গে আমার ছেলে জুয়েলের ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক হয়। এরপর ওই মেয়ে আবার বাড়িতে চলে আসে। পরে স্থানীয়দের সহযোগিতায় এবং ছেলে-মেয়ে দুজনের সম্মতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়। বর্তমানে তারা সুখে-শান্তিতে সংসার করছে।

আরও খবর

Sponsered content