বিনোদন

ব্যাচেলর ইন ট্রিপ’ চলচ্চিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রোজ মল্লিক

  প্রতিনিধি ২৪ জুন ২০২৩ , ৩:৩৬:৪২ প্রিন্ট সংস্করণ

বিনোদন প্রতিবেদক:

ব্যাচেলর ইন ট্রিপ’ চলচ্চিত্রে অভিনয় করছেন গায়িকা ও অভিনেত্রী রোজ মল্লিক। সম্প্রতি চলচ্চিত্রটিতে তিনি যুক্ত হলেন। গোয়েন্দাগিরি খ্যাত চলচ্চিত্র নির্মাতা নাসিম সাহনিক পরিচালিত ও আম্মাজান ফিল্মস প্রযোজিত এই চলচ্চিত্রটি ইতিমধ্যে বৈচিত্র্যময় কাস্টিং এর জন্য আলোচিত হয়েছে।

অভিনেত্রী রোজ মল্লিক জানান, যতটুকু জানতে পেরেছি পরিচালক নাসিম সাহনিক ভাইয়া মাল্টিকাস্টিং চলচ্চিত্র নির্মাণ করতে পছন্দ করেন। তার নির্মিত চলচ্চিত্রে গল্পই সবচেয়ে বেশি ফোকাসিং থাকে। এই চলচ্চিত্রটিও সেরকম। কো-আর্টিস্ট কারা এমন প্রশ্নের জবাবে রোজ জানান, এ বিষয়টি এখন সিক্রেটই থাকবে। আমার চরিত্রটি হলো এরকম আমি লাজুক একটি মেয়ে। ঘুরতে খুব পছন্দ করি।

কিন্তু করোনার সময়ে আমার এই ইচ্ছাটা চরমভাবে বাঁধাগ্রস্থ হয়। ফলে করোনা পরবর্তী সময়ে আমার ব্যাচেলর ফ্ল্যাটের বন্ধুদেরকে নিয়ে আমি বেড়াতে বের হই। এই ট্রিপটি আমার জীবনের স্মরনীয় একটি ট্রিপ হয়ে দাঁড়ায়। মানুষের মাঝে মৃত্যুকে মোকাবিলা করে প্রাণ সঞ্চারের যে তাড়না সেটি আমি দেখতে পাই। সুস্থভাবে বেঁচে থাকা যে কত বড় নেয়ামত সেই উপলব্ধিটা আমার মাঝে জোড়ালো হয়। আমি কবিতা আর গান লিখতে পছন্দ করি। আমার লেখার মাঝে বিশেষ প্রভাব ফেলে করোনা পরবর্তী এই ট্যুর। আর ট্যুরে এসে নেগেটিভ পজিটিভ নানা রংয়ের মানুষের সাথে কাঁটানো সময়গুলো দারুনভাবে উপভোগ করতে থাকি। অভিনয়ের এর পাশাপাশি রোজ মল্লিক এর সিনেমাতে নিজে প্লেব্যাক করবেন।

ফলে, ব্যাচেলর ইন ট্রিপ সিনেমাটি রোজ মল্লিক এর অভিনয় ও প্লেব্যাক সিঙ্গার হিসাবে ডেবিউ হতে যাচ্ছে। এবং প্রযোজনা সূত্রে জানা গেছে, ঈদুল আজহার পরেই চলচ্চিত্রটি শুটিং শুরু হবে। উল্লেখ্য টাংগাইলের মেয়ে রোজ মল্লিক থিয়েটার করেন এবং এটিএন বাংলা আয়োজিত কুইন অব সাউথ এশিয়া ২০১৮ প্রতিযোগিতার অন্যতম বিজয়ী। বেশকিছু বিজ্ঞাপন আর নাটকে তিনি অভিনয় করেছেন।

আরও খবর

Sponsered content