সারাদেশ

ভোলার চরফ্যাশনে ঈদের পোশাক নিয়ে স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা

  প্রতিনিধি ৩০ জুন ২০২৩ , ৫:০০:৪৪ প্রিন্ট সংস্করণ

চরফ্যাশন ভোলা প্রতিনিধি:

ঈদের পোশাক নিয়ে স্বামীর সঙ্গে মনোমালিন্যের জেরে লিমা আক্তার (২১) নামে এক গৃহবধূ গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছেন।

ঘটনাটি ঘটেছে ভোলার চরফ্যাশন উপজেলার আহম্মদপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে।

বৃহস্পতিবার (২৯ জুন) সন্ধ্যা ৭টার দিকে দুলার হাট থানা পুলিশ ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে।

দুলার হাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আনোয়ারুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

লিমা আহম্মদপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মো: নুরুল ইসলামের মেয়ে এবং একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মো. রিয়াদ হোসেনের স্ত্রী।

লিমার কোনো সন্তান নেই। প্রায় দেড়বছর আগে রিয়াদের সঙ্গে তার বিয়ে হয়। রিয়াদ কাজের সুবাদে ঢাকায় থাকেন।

রিয়াদ জানান, পবিত্র ঈদুল আজহার নতুন পোশাক নিয়ে তার সঙ্গে লিমার মনোমালিন্য হয়। যার কারণে তার সঙ্গে রাগ করে সোমবার (২৬ জুন) লিমা বাবার বাড়ি চলে যায়। ঈদের দিন দুপুরে তিনি ঢাকা থেকে বাড়িতে যান। এরপর মোবাইল ফোনের মাধ্যমে তাকে বাড়িতে আসতে অনুরোধ করেন। লিমা তাতে রাজি হয়নি। একপর্যায়ে রিয়াদ মোবাইল ফোনের মাধ্যমে তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। যার কারণে রাগ-ক্ষোভে লিমা আত্মহত্যা করতে পারেন বলে রিয়াদ ধারণা করছে।

লিমার বাবা নুরুল ইসলাম জানান, স্বামী রিয়াদের সঙ্গে ঈদের পোশাক নিয়ে তার মনোমালিন্য হয়। যার কারণে সোমবার সে স্বামীর বাড়ি থেকে তার (নুরুল) বাড়িতে চলে আসেন। তাকে বারবার স্বামীর বাড়িতে চলে যেতে বললেও লিমা তাতে রাজি হয়নি। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে তার (লিমার) ভাবি দেখতে পান লিমা সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে।

ওসি আনোয়ারুল হক জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন অনুযায়ী এটি একটি আত্মহত্যা। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লিমার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

আরও খবর

Sponsered content