অনশন

ভোলার চরফ্যাশনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অনশন

  প্রতিনিধি ১৯ জুলাই ২০২৩ , ৪:১২:১৬ প্রিন্ট সংস্করণ

ভোলা প্রতিনিধিঃ

ভোলার চরফ্যাশনে বিয়ের দাবি নিয়ে প্রেমিক মোর্শেদের বাড়িতে অনশন শুরু করেছেন এক কলেজছাত্রী। আজ বুধবার (১৯ জুলাই) দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের করিমপাড়া এলাকায় প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন ওই তরুণী। 

তরুণী জানান, দক্ষিণ আইচায় চরমানিকা ইউনিয়নের  তার বোনের বাড়িতে থেকে এসএসসি পরীক্ষা দেয়ার সময় করিমপাড়া এলাকার হাফেজ মাওলানা সামছুদ্দিনের ছেলে মোর্শেদের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ওই সময় থেকে প্রায় দেড় বছর যাবত মোর্শেদের সঙ্গে তার প্রেম চলছে। প্রেমের সূত্র ধরে প্রেমিক বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সাথে একাধিকবার শারিরিক সম্পর্ক গড়ে তোলেন।

বুধবার প্রেমিক মোর্শেদ তাকে বিয়ে করার আশ্বাস দিয়ে তার বাড়ি থেকে পালিয়ে নিয়ে দক্ষিণ আইচা থানার নবীনগর এলাকায় নিয়ে যান। এসময় তার সাথে থাকা টাকা পয়সা ও স্বর্ণালংকার হাতিয়ে নিয়ে পালিয়ে যান। এসময় দীর্ঘক্ষণ অপেক্ষা করেও প্রেমিক মোর্শেদের হদিস না পেয়ে তিনি বিয়ের দাবি নিয়ে ওই বাড়িতে অনশন শুরু করেন।

তরুণীর প্রেমিক ও তার পরিবারের সদস্যরা গা-ঢাকা দেয়ায় তাদের বক্তব্য নেয়া যায়নি। তবে দক্ষিণ আইচা থানার ওসি মো. সাখাওয়াত হোসেন জানান, বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content