সারাদেশ

ভোলার চরফ্যাশনে স্পিড ব্রেকার কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ

  প্রতিনিধি ৩০ মে ২০২৩ , ২:২১:০৬ প্রিন্ট সংস্করণ

ভোলা প্রতিনিধি:

ভোলার চরফ্যাশনের চেয়ারম্যান বাজার সড়কে অপরিকল্পিতভাবে তৈরি করা স্পিডব্রেকারের সঙ্গে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে মো. শাহিন নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) সকালে চেয়ারম্যান বাজার সড়কের চকবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত শাহিন মাদ্রাজ ইউনিয়নের চর নাজিম উদ্দিন গ্রামের মো. আমিন কাজীর ছেলে এবং চরফ্যাশন সরকারি কলেজের অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী ছিলেন। 

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, শিক্ষার্থী শাহিন লেখাপাড়ার পাশাপাশি মোবাইল ব্যাংকিং বিকাশের কর্মী হিসেবে কাজ করতেন। সকালে অফিসের উদ্দেশ্যে বাড়ি থেকে মোটরসাইলযোগে বের হন। চেয়ারম্যান বাজার সড়কের চকবাজার এলাকায় এলে সড়কে অপরিকল্পিতভাবে স্পিডব্রেকারের সঙ্গে মোটরসাইকেলটি ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়লে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা গুরুতর আহত শাহিনকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। পরে বরিশাল নেওয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয়দের অভিযোগ, ওই বাজার সংলগ্ন স্থানে এলজিইডির নির্মানাধীন সড়কে দেওয়া স্পিডব্রেকার অপরিকল্পিতভাবে বসানো হয়েছে। কোনও গতিরোধক চিহ্ন না থাকায় প্রতিনিয়ত এখানে ঘটছে ছোট বড় দুর্ঘটনা। কতৃপক্ষকে একাধিকবার জানালেও কোনও প্রতিকার পাওয়া যায়নি। 

এ বিষয়ে উপজেলা প্রকৌশলী মো. মোশারেফ হোসেন জানান, শিগগির ওই স্পিডব্রেকারে গতিরোধক চিহ্ন দেওয়া হবে। যাতে এরকম অনাকাঙ্ক্ষিত ঘটনা আর না ঘটে। 

চরফ্যাশন থানার ওসি মো. মোরাদ হোসেন জানান, সকালে চেয়ারম্যান বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় মো. শাহিন নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও খবর

Sponsered content