সারাদেশ

ভোলার তজুমদ্দিনে জুমার নামাজে ওসির মসজিদ ভিত্তিক বক্তব্যে

  প্রতিনিধি ২ জুন ২০২৩ , ২:৫৭:২৬ প্রিন্ট সংস্করণ

মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ), নিজস্ব প্রতিনবধি:

দ্বীপ জেলা ভোলার তজুমদ্দিন উপজেলার মডেল মসজিদে শুক্রবার (২ জুন ) জুমার নামাজের খুতবার আগে আইনশৃঙ্খলা সম্পর্কিত মুসুল্লিদের জনসচেতনমূলক আলোচনা করেছেন তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাকসুদুর রহমান-(মুরাদ)।

মসজিদে নামাজ আদায় করতে আসা উপস্থিত মুসুল্লিদের উদ্দেশে ওসি মুরাদ বলেন, মাদক ইয়াবা, গাঁজা ব্যবসায়ী, বহন ও সেবনকারীরা ভালো পথে চলে আসুন। সমাজে বিশৃঙ্খলা তৈরি ও মাদক সেবনকারী ও ব্যাবসায়ীদের আমার কাছে তাদের কোনো ছাড় নেই। আমি থানায় যোগদানের পর থেকে মাদক সেবনকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছি এবং আমি আপনাদের সেবক হিসেবে দায়িত্বে রয়েছি।

যে কোনো বিষয়ে পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করবেন। আপনারা পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করলে আমরা মাদক ব্যবসায়ী, বহন ও সেবনকারীদের আইনের আওতায় আনতে পারব। উপস্থিত মুসল্লিগন মনযোগ সহকারে ওসি মোঃ মাকসুদুর রহমান-(মুরাদ) এর আলোচনা শ্রবন করেন এবং সকলের কাছে প্রিয় হয়ে ওঠেন ওসি।

তিনি আরও বলেন, উঠতি বয়সের ছেলে মেয়েদের প্রতি অভিভাবক দের বিশেষ নজর দিতে হবে, যাতে করে তারা কিশোর গ্যাং বা মাদক আসক্ত এমন খারাপ দিকে যেতে না পারে। ইসলাম শান্তির ধর্ম, ইসলাম কখনো জঙ্গিবাদের প্রশ্রয় দেয় না। তাই জঙ্গি সম্পর্কিত তথ্য থাকলে সঙ্গে সঙ্গে থানায় তথ্য দিয়ে সহায়তা করবে।

এ সময় স্থানীয়দের মাধ্যমে জানা যায়, মসজিদে প্রশাসনের জনসচেতনতা মূলক বক্তব্যের ফলে এলাকাবাসী ও সাধারণ মানুষের মধ্যে ফিরে এসেছে স্বস্তি। তজুমদ্দিন থানার ওসি মাকসুদুর রহমান-(মুরাদ) এর উন্মুক্ত আলোচনার প্রসংসা করেন। সেই সাথে সুশিল ব্যক্তিবর্গ ওসি কে ধন্যবাদ জানান।

আরও খবর

Sponsered content