সারাদেশ

ভোলার লালমোহনে মাইক্রোবাস ও মোটরসাইকেল সংঘর্ষে চিকিৎসক নিহত

  প্রতিনিধি ৩ আগস্ট ২০২৩ , ১০:১৮:২১ প্রিন্ট সংস্করণ

মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ), নিজস্ব প্রতিনিধিঃ

ভোলার লালমোহনে মাইক্রোবাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক হিল্লোল দে-(৩০) নিহত হয়। ঘটনার পর পুলিশ মাইক্রোবাসটি জব্দ করলেও গাড়িটির চালক পালিয়ে যান।

বৃহস্পতিবার (৩ আগস্ট) বেলা সাড়ে ১১ টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের ফরাজি বাজারের পূর্ব পাশে বাকলাইয়ের দোকান সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে।

নিহত হিল্লোল দে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অর্থোপেডিক ও হাড় বিশেষজ্ঞ চিকিৎসক ছিলেন। তিনি বোরহানউদ্দিন উপজেলার টগবী ইউনিয়নের মুলাইপত্তন গ্রামের কাজল দের ছেলে।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, নিহত চিকিৎসক হিল্লোল দে তার কুঞ্জের হাট বাসা থেকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোটরসাইকেল যোগে আসার পথে মোটরসাইকেলটি ফরাজি বাজার সংলগ্ন এলাকায় গিয়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে’ই চিকিৎসক হিল্লোল দে মারা যান। তার মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসটি জব্দ করেছে। তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরও খবর

Sponsered content