সারাদেশ

ভোলা জেলার মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন সুজন হাওলাদার

  প্রতিনিধি ২৩ জুন ২০২৩ , ২:৩৯:৪৭ প্রিন্ট সংস্করণ

মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ), নিজস্ব প্রতিনিধি:

ভোলা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন ভোলা দক্ষিণ ট্রাফিক জোনের পুলিশ সার্জেন্ট সুজন হাওলাদার।

বৃহস্পতিবার (২২ জুন) জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভায় তাঁর হাতে শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত করে পুরস্কার স্বরূপ ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম)।

ভোলা দক্ষিণ ট্রাফিক জোনের পুলিশ সার্জেন্ট সুজন হাওলাদার মে মাসে ৮৩ টি রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল, ড্রাইভিং লাইসেন্স বিহীন চালক ও ফিটনেস বিহীন যানচলাচলের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করেন।

এসময় মাসিক কল্যাণ সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ জহিরুল ইসলাম হাওলাদার, সহকারি পুলিশ সুপার (তজুমদ্দিন ও চরফ্যাসন সার্কেল) মোঃ মাসুম বিল্লাহ,শহর ও যানবাহন শাখার ইনচার্জ মো গনি সহ সকল থানার অফিসার ইনচার্জগণ, সকল ইউনিটের অফিসার ও ফোর্সগন উপস্থিত ছিলেন।

এ সময় ভোলা দক্ষিণ ট্রাফিক জোনের পুলিশ সার্জেন্ট সুজন হাওলাদার সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এবং সকলের দোয়া কামনা করেন।

আরও খবর

Sponsered content