সারাদেশ

মনপুরায় গলায় ফাঁস দিয়ে শ্বশুর বাড়িতে জামাইয়ের আত্ম-হত্যা

  প্রতিনিধি ২৫ জুলাই ২০২৩ , ৪:৫২:০১ প্রিন্ট সংস্করণ

মনপুরা (ভোলা) প্রতিনিধিঃ

ভোলার মনপুরায় মোঃসুজন বেপারী ( ৩৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে। সোমবার (২৪ জুলাই ) রাত ৯ টার দিকে উপজেলার ৪নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের জনতা বাজার এলাকায় শ্বশুর মোঃ সাইদুল পাটোয়ারী এর বাড়িতে এ ঘটনা ঘটে।

ঘরের পাশে থাকা গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে নিহতের স্ত্রী নুরনাহার বেগম।

নিহতের শ্বশুর বাড়ি সূত্রে জানা গেছে, মৃত মো:সুজন বেপারি কালিগঞ্জ উপজেলার পাতারহাট এলাকার বাসিন্দা মোঃ মজিবল বেপারির ছেলে। বিগত ৮-১০ বছর আগে মনপুরা উপজেলার ৪নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মোঃ সাইদুল পাটোয়ারীর মেয়ে নুরনাহার বেগমের সঙ্গে বিবাহ হয়। তাদের ৩বছরের একটি ছেলে রয়েছে।

মৃত মোঃসুজন বেপারির স্ত্রী জানান, সন্ধায় কিস্তির টাকার জন্যে কিস্তি ওয়ালা কল দেওয়ার পর তাকে চিন্তিত দেখা গেছে কিছুক্ষণ পরেই আমরা তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করি ততক্ষণে আমার স্বামী শেষ নিশ্বাস ত্যাগ করেন।

স্থানীয়রা জানান, মৃত মো: সুজন বেপারি শান্ত-সৃষ্ট বটে কিন্তু তাহার আত্ম-হত্যা রহস্য জনক। কারন গাছের উচ্চতার চেয়ে তাহার উচ্চতা অধিক।

মনপুরা থানার ওসি মোঃ জহিরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা এবং প্রকৃত রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

আরও খবর

Sponsered content