সারাদেশ

ময়মনসিংহে ৫,০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার-২

  প্রতিনিধি ১৫ মার্চ ২০২৩ , ৩:০০:১২ প্রিন্ট সংস্করণ

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ

ময়মনসিংহ থেকে মাদক নির্মূলে ও অপরাধ দমনে এবং জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ এর অভিযান অব্যাহত রয়েছে। প্রতিদিন অপরাধ নির্মূলে নিয়মিত অভিযান চালিয়ে আসছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

এরই ধারাবাহিকতায় আজ বুধবার (১৫ মার্চ ২০২৩) তারিখ সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ৫,০০০ (পাঁচ হাজার) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জনকে গ্রেফতার করে কোতোয়ালী মডেল থানা পুলিশ। তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করত ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

জানা গেছে, ময়মনসিংহ পুলিশ সুপার মুহাঃ মাসুম আহমেদ ভূঁঞা (পিপিএম) এর নির্দেশেনায় ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ (পিপিএম-বার) এর সার্বিক তত্ত্বাবধানে কোতোয়ালী মডেল থানার এসআইন(নিঃ) মোঃ আলাউদ্দিন, এসআই (নিঃ) উত্তম কুমার দাস, এএসআই (নিঃ) আমির হামজা সংগীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া গতকাল রাত ২১.১৫ ঘটিকার সময় ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানাধীন উইনারপাড় সাকিনস্থ জনৈক আজিজুল দোকানের সামনে হতে ০২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

তারা দীর্ঘদিন যাবৎ অত্র থানা এলাকা সহ বিভিন্ন জেলায় মাদক ব্যবসা করে আসছে। তাদের নিকট হতে ৫,০০০ (পাঁচ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলোঃ আব্দুল মন্নাফ ওরফে মুন্নাফ(৪৫), পিতামৃত-হাজী জাকের আহম্মেদ, সাং-পালংখালি পশ্চিম কেদারগুলা, শাহীন (২৪), পিতামৃত-জসিম, সাং-ভালুকিয়া হারো ফকিরের পাড়া, উভয় থানা-উখিয়া, জেলা-কক্সবাজার।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানার (ওসি) শাহ্ কামাল আকন্দ বলেন, এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষা এবং নগরীর অপরাধ ও মাদক দমনে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় আমাদের অভিযান অব্যাহত রয়েছে। জনগণের দোরগোড়ায় পুলিশ সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে আমরা প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি। নগরীর অপরাধ দমন ও মাদক নির্মূলের জন্য প্রত্যেক নাগরিকদের সহযোগিতা কামনা করছি, যারা মাদকের তথ্য দিবে তাদের পরিচয় গোপন রাখা হবে।

আরও খবর

Sponsered content