বিনোদন

মারাত্মক অসুস্থতা কাটিয়ে শুটিংয়ে ফিরলেন নায়িকা ঋত্বিকা

  প্রতিনিধি ১৬ এপ্রিল ২০২৩ , ১:০৩:৪১ প্রিন্ট সংস্করণ

বিনোদন ডেস্ক:

এপ্রিল মাসের প্রথম সপ্তাহে মারাত্মক অসুস্থতায় ভুগেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা ঋত্বিকা সেন। তাকে এক ঝলক দেখে চমকে গিয়েছিলেন তার দর্শকেরা। মুখে অক্সিজেন মাস্ক পরে চেয়ারে বসা ঋত্বিকা সেনের ছবি দেখে অনেকেই ভয় পেয়েছিলেন। কেউ কেউ আবার ভেবে বসেছিলেন, হয়তো কোনো শুটিংয়ের সেট। না, তা নয়। খুবই অসুস্থ হয়ে পড়েছিলেন ঋত্বিকা। অসুস্থতা কাটিয়ে অবশেষে সেটে ফিরলেন অভিনেত্রী। নিজের ভ্যানিটিতে বসে একটি ছবি পোস্ট করলেন ঋত্বিকা। কাজে ফিরে তিনি যে কতটা খুশি তা প্রকাশ পেল ঋত্বিকার ছবিতে।

ছবিতে দেখা যাচ্ছে, হাতে পানির বোতল নিয়ে বসে নায়িকা। অসুস্থতা থেকে ওঠার পর বেশি করে পানি খাওয়ার চেষ্টা করছেন তিনি, সেটাই বোঝানোর চেষ্টা করলেন নায়িকা। ছবি পোস্ট করে ঋত্বিকা লিখেছেন, “শুটে ফিরলাম।” বেশ অনেক দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। বাংলা সিনেমাতেও বহু দিন দেখা যায়নি ঋত্বিকাকে।

ঋত্বিকার ইনস্টাগ্রাম পোস্ট থেকে

নিজের অসুস্থতা সম্পর্কে ঋত্বিকা জানিয়েছিলেন, বেশ কিছু দিন ধরেই শরীর ভাল নেই তার। ভীষণ কাশি, সঙ্গে বুকে ব্যাথা, অসম্ভব ক্লান্তি। চিকিৎসকের কাছে গেলে তাকে বলা হয় ইনফেকশনে আক্রান্ত তিনি। হঠাৎ আবহাওয়া পরিবর্তনের কারণেই অসুস্থ হয়ে পড়েছেন। ওষুধ চলছে। তিনি আরও বলেন, কিছু দিন বিশ্রাম নিচ্ছি, সুস্থ হয়ে ওঠার জন্য।

২০১৪ সালে রাজ চক্রবর্তীর ‘বরবাদ’ ছবিতে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন ঋত্বিকা সেন। মাত্র একটি ছবিতেই মুখ্য চরিত্র করে অপর্ণা সেনের ‘আরশি নগর-এ দেবের বিপরীতে অভিনয়ের সুযোগ আসে। এর পর একাধিক বাণিজ্যিক ধারার ছবিতে কাজ করেছেন ঋত্বিকা। তবু টলিউডে সে ভাবে সাফল্য আসেনি। এই মুহূর্তে দক্ষিণী ছবির কাজে ব্যস্ত তিনি।

সূত্র : আনন্দবাজার

আরও খবর

Sponsered content