সারাদেশ

মোবাইলে গেম খেলার প্রলোভন দিয়ে ৫ বছরের এক শিশুকে ধর্ষণ

  প্রতিনিধি ২৩ জুন ২০২৩ , ২:৩৭:২১ প্রিন্ট সংস্করণ

দামড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলায় মোবাইল ফোনে গেমস খেলার প্রলোভন দেখিয়ে তার বাড়িতে ডেকে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে এক যুবক। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উপজেলায় এ ঘটনা ঘটে।

ওই শিশুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার বিকালে খবর পেয়ে হাসপাতালে দেখতে যান চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন। ঘটনার পর ধর্ষককে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রেখেছে বলে জানিয়েছে দর্শনা থানা পুলিশ।

দর্শনা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহেদ জানান, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বৃষ্টির সময় পাঁচ বছরের চাচাতো বোনকে মোবাইল ফোনে গেম খেলার প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে চাচাতো ভাই পালিয়ে যায়। পরে শিশুটির মা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আরএমও ডা. ফতেহ আকরাম জানান, বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে শিশুটির মা তাকে চুয়াডাঙ্গা হাসপাতালে শিশুটিকে নিয়ে আসেন। তাৎক্ষণিক গাইনি বিশেষজ্ঞ ডাক্তার আকলিমা ইসলাম, গাইনি বিশেষজ্ঞ ডাক্তার শাপলা খাতুন ও সার্জিক্যাল সার্জন ডা. এহসানুল হক তন্ময় সমন্বয়ে একটি টিম গঠন করে চিকিৎসা দেওয়া হয়।

আরও খবর

Sponsered content