সারাদেশ

রাজধানীর খিলগাঁওয়ে নবম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা

  প্রতিনিধি ২৯ মে ২০২৩ , ৫:২৬:৩৮ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর খিলগাঁওয়ে পড়াশোনা জন্য শাসন করায় মা-বাবার ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে মো: শাকিব (১৬) নামের এক স্কুল ছাত্র আত্মহত্যা করেছে। শাকিব বনশ্রী ন্যাশনাল আইডিয়াল স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। 

পটুয়াখালী সদর উপজেলার কিসমতকরন গ্রামের ঠিকাদার আব্দুর রহিমের ছেলে শাকিব। বর্তমানে খিলগাঁও সিপাহীবাগ ভুইয়া পাড়া খালেক দারোগার গলির একটি বাসায় পরিবারের সাথে থাকতো সে।

তিন ছেলের মধ্যে সে সবার বড়। 

রবিবার দিবাগত রাত (২৯মে) রাত আনুমানিক তিনটার দিকে এ ঘটনা ঘটে। 

প্রতিবেশী চাচা মো. সবুজ জানান, রাতে শাকিব বাবা মা ভাইদের দরজা বাহির থেকে আটকে দিয়ে, ড্রইংরুমে  ফ্যানের সাথে রশি দিয়ে গলায় ফাস দেয়। ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না করায় উপায় না পেয়ে ৯৯৯-এ পুলিশকে জানানো হয়।

পরে নিজেরা দরজা ভেঙ্গে ছেলেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। 

এরই মধ্যে পুলিশ এসে তাদের ও শাকিবকে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করেন। পরে আমরা সকাল সাতটার দিকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসি। 

সত্যতা নিশ্চিত করে, খিলগাঁও থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো: মুরাদ হোসেন মিলন বলেন, মৃতের বাবা থানায় অপমৃত্যু অভিযোগ দিয়েছেন।

সেখানে তিনি বলেছেন, ছেলেকে পড়াশোনার জন্য শাসন করায়, সে অভিমান করে আত্মহত্যা করেছে। মৃতদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content