সারাদেশ

রূপগঞ্জে নৌ ডুবির ঘটনায় নিখোঁজের ৪১ ঘণ্টা পর উদ্ধার স্কুল ছাত্রী

  প্রতিনিধি ২৮ এপ্রিল ২০২৩ , ৬:১১:১৫ প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স খেয়াঘাটে শীতলক্ষ্যা নদী পারাপারের সময় এম ভি ওমর সাদিয়া নামক পাথর বোঝাই জাহাজের ধাক্কায় যাত্রীবাহী নৌকা নিখোঁজ হওয়া স্কুল ছাত্রী সাওয়াল সাঈদ ওসানাহর (১২) মরদেহ ৪১ ঘণ্টা পর উদ্ধার করেছে ডুবুরিদল।

শুক্রবার সকাল ৮ ঘটিকার সময় রূপগঞ্জ উপজেলার পোড়াব এলাকার শীতলক্ষ্যা নদীর সুইচগেট ঘাঁট থেকে ওসানাহর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ইছাপুরা নৌ-পুলিশের পরিদর্শক মাহাবুব। তিনি আরো জানান, আমরা ৯৯৯ এর ফোন পেয়ে অতি দ্রুত ঘটনাস্থলে পৌছাই এবং ফায়ার সার্ভিসের পাশাপাশি আমাদের উদ্ধারকারী নৌ-পুলিশের টিম অক্লান্ত পরিশ্রম করে আজকে শুক্রবার সকাল ৮ টার দিকে পোড়াব এলাকার সুইচগেট ঘাঁট থেকে ওসানাহর মরদেহ উদ্ধার করি। মরদেহটি আইনি প্রক্রিয়া শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

তবে এর আগে, এ ঘটনায় এম ভি ওমর সাদিয়া নামক পাথর বোঝাই জাহাজের চালকসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তবে নিহত ওসানাহ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পেরাব এলাকার আবু সাইদের মেয়ে। এ ঘটনায় নিখোঁজ ওসানাহর বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এই বিষয়ে রূপগঞ্জ থানার (ওসি) এ এফ এম সায়েদ জানান, এ নৌ – ডুবির ঘটনায় থানায় মামলা হয়েছে। আর মামলায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও খবর

Sponsered content