খেলা

লালমোনে উজ্জল স্মৃতি ফুটবল একাডেমির ১৫ দিন ব্যাপী ফ্রি ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পিং অনুষ্ঠিত

  প্রতিনিধি ৩ জুলাই ২০২৪ , ১:১৬:২১ প্রিন্ট সংস্করণ

ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউনিয়নের গজারিয়া বাজারে ২০১৫ সালে ব্যক্তিগত উদ্যোগে প্রতিষ্ঠিত সকলের পরিচিত প্রিয় সংগঠন মাদক মুক্ত স্বেচ্ছাসেবী ও ক্রিড়া সংগঠন উজ্জল স্মৃতি ফুটবল একাডেমি।

উজ্জল স্মৃতি ফুটবল একাডেমির মাধ্যমে প্রতিনিয়ত আগামী দিনের শিশু কিশোরদের জন্য (১৫ দিন ব্যাপী) বিনামূল্যে দেওয়া হচ্ছে ফুটবল প্রশিক্ষণ। ১৫ দিন ব্যাপী বিনামূল্যে ফুটবল প্রশিক্ষণ শুরু হয়েছে ১ জুলাই হতে ১৫ জুলাই পর্যন্ত। উজ্জল স্মৃতি ফুটবল একাডেমির পক্ষ থেকে বিনামূল্যে প্রতিদিন’ই প্রায় ৩০ থেকে ৪০ জন শিশু কিশোরদের ক্রিড়া প্রশিক্ষণ অনুশীলন করানো হয়।

এ বিষয়ে উজ্জল স্মৃতি ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা ও পরিচালক মতিউর রহমান কাজল বলেন, আমার ব্যক্তিগত উদ্যোগে মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে ও এলাকার উঠতি বয়সের যুবকদের মাদক থেকে বিরত রেখে মানবসেবায় নিয়জিত রাখতে ২০১৫ সালে নিজ জন্মস্থান গজারিয়া বাজারে গড়ে তুলেছি মাদক মুক্ত একটি স্বেচ্ছাসেবী ও ক্রিড়া সংগঠন উজ্জল স্মৃতি ফুটবল একাডেমি। আমার এই উজ্জল স্মৃতি ফুটবল একাডেমির পক্ষ থেকে আমি প্রতিদিন’ই শিশু কিশোরদের ক্রিড়া প্রশিক্ষণ অনুশীলন করিয়ে থাকি। আমার এই অনুশীলন করানোর মাধ্যমে শিশু কিশোরদের শারিরীক সুস্থতার পাশাপাশি মাদক থেকে তারা দুরে থাকবে এবং এই খুদে খেলোয়াড়রা একসময় জাতিয় পর্যায়ে খেলবে এই প্রত্যাশা নিয়ে আমি আমার সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

এই বিষয়ে একাডেমির একজন খেলোয়াড়কে জিজ্ঞেস করলে তিনি বলেন, এইউজ্জল স্মৃতি ফুটবল একাডেমিতে প্রতিদিন’ই আমরা বিনামূল্যে প্রশিক্ষণ নিচ্ছি। আমরা লেখা পড়া শেষে বাকি সময়টা মোবাইল ফোন নিয়ে ব্যাস্ত সময় পার করেছি পরে আমি এই উজ্জল স্মৃতি ফুটবল একাডেমির কথা শুনে বিনামূল্যে এই একাডেমিতে ভর্তি হয়ে নিয়মিত প্রশিক্ষণ নিচ্ছি। আমাদেরকে এই উজ্জল স্মৃতি ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা ও পরিচালক কাজল স্যার আমাদের সকল স্টুডেন্টদের বিনামূল্যে জার্সি ও বুট প্রধান করেন।

উজ্জল স্মৃতি ফুটবল একাডেমির ১৫ দিন ব্যাপী ফ্রি ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পিং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোতাহার নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন মাতাব্বর, যুবলীগ সভাপতি রুহুল আমিন ফরাজী, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহব্বায়ক মনির মাতাব্বর, উপজেলা প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি শওকত আলী হেলাল, চরউমেদ ইউনিয়ন পূর্ব শাখার ছাত্রলীগ সভাপতি শাকিল হাসান ফরাজী ও সাধারণ সম্পাদক জুনায়েদ ছিদ্দিকি-দুলাল, আমিনুল ইসলাম রাসেল সহ কোচ মোশাররফ পঞ্চায়েত প্রমূখ।

আরও খবর

Sponsered content