আওয়ামীলীগ

লালমোহনে আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও উন্নয়ন র‍্যালি অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৬ জুলাই ২০২৩ , ১০:০০:৪১ প্রিন্ট সংস্করণ

মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ), নিজস্ব প্রতিনিধিঃ

ভোলার লালমোহনে বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে লালমোহন উপজেলা আওয়ামীলীগ ও তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের সহযোগিতায় শান্তি সমাবেশ ও উন্নয়ন ‌র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ জুলাই) সকাল ১০ টার লালমোহন চৌরাস্তায় এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন (এমপি)।

এ সময় এমপি শাওন বলেন, সারাদেশের সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে বিএনপির বহির্বিশ্বের কাছে, তারা দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। বাংলাদেশ সরকারের এত উন্নয়ন তাদের সহ্য হয় না। যখন তারা বিদেশি প্রভুদের কাছে ধরনা দিয়ে কোন লাভ হয়নি, ঠিক তখন’ ই তারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আগুন সন্ত্রাসের নামে বিভিন্ন সমাবেশে করে, সাধারণ মানুষের মাঝে অশান্তির পায়তারা করছে।
বাংলাদেশ আওয়ামী লীগ আগের চেয়ে অনেক শক্তিশালী, আগামী নির্বাচনকে সামনে রেখে কেউ কোন অস্বস্তি সৃষ্টি করলে আওয়ামী লীগ তার কঠিন জবাব দেবে।

এ সময় লালমোহন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালেক মিয়ার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল হাওলাদার, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ানসহ দুই উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশ শেষে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এর নেতৃত্বে লালমোহন চৌরাস্তা থেকে একটি বিশাল র‍্যালি অনুষ্ঠিত হয়। র‍্যালিটি পৌরসভার প্রধান প্রধান শহর প্রদক্ষিন করে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়।

আরও খবর

Sponsered content