সারাদেশ

লালমোহনে জাতীয় শোক দিবসে গ্রামীণ ব্যাংকের চারা বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  প্রতিনিধি ১৫ আগস্ট ২০২৩ , ৩:৩৩:১০ প্রিন্ট সংস্করণ

মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ), নিজস্ব প্রতিনিধিঃ

ভোলার লালমোহনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে গাছের চারা বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ১০টায় গ্রামীণ ব্যাংকের লালমোহন শাখাসহ লালমোহন এরিয়ার ১২টি শাখার মাধ্যমে একযোগে সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়। গ্রামীণ ব্যাংক ভোলা জোনের লালমোহন এরিয়ার এরিয়া ম্যানেজার এস.এম কবির হোসেনের তত্ত্বাবধানে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়। বিকেলে গ্রামীণ ব্যাংক লালমোহন এরিয়া অফিসে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক লালমোহন এরিয়া প্রোগ্রাম অফিসার সজল কুমার দাস, মোঃ আবু সাইদ কবির, লালমোহন শাখার শাখা ব্যবস্থাপক মোঃ শহিদুল ইসলাম, সেকেন্ড ম্যানেজার মোঃ আইউব আলী, অফিসার মোঃ ফিরোজ আলম প্রমুখ।

গ্রামীণ ব্যাংক লালমোহন এরিয়ার এরিয়া ম্যানেজার এস.এম কবির হোসেন জানান, জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দারিদ্র্য বিমোচন ও পরিবেশের ভারসাম্য রক্ষায় গ্রামীণ ব্যাংকের উদ্যোগে সারা দেশে নিয়মিত সদস্যদের মাঝে ৩ কোটি গাছের চারা বিতরণ করা হচ্ছে। দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে লালমোহন এরিয়াতে ১২টি শাখার মাধ্যমে নিয়মিত সদস্যদের মাঝে ৭০ হাজার ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়েছে। এসময় তিনি জাতির জনক বঙ্গবন্ধুসহ শাহাদাৎ বরণকারী সকলের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান।

আরও খবর

Sponsered content