সারাদেশ

লালমোহন থেকে ছেড়ে যাওয়া শ্রীনগর-৭ লঞ্চ থেকে ঝাঁপিয়ে যুবকের আত্মহত্যার চেষ্টা

  প্রতিনিধি ১৭ জুলাই ২০২৩ , ২:২৫:০৪ প্রিন্ট সংস্করণ

ভোলা প্রতিনিধি:

ভোলার লালমোহন থেকে রাজধানী ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া এমভি গ্লোরী অব শ্রীনগর-৭ লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিয়ে এক যুবকের আত্মহত্যার চেষ্টা।

(১৬ জুলাই রোববার) রাতে লালমোহন টু ঢাকা নৌরুটের মেহেন্দিগঞ্জের মেঘনা নদীর মল্লিকপুর লালবয়া এলাকায় লঞ্চটি পৌঁছালে ঐ যুবক নদীতে ঝাঁপ দেন। নদীতে ঝাঁপ দেওয়া যুবক লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের আসুলি এলাকার মোঃ জাফর উদ্দিনের ছেলে মোঃ মনির হোসেন। এ সময় কালিগঞ্জ নৌ পুলিশ ফাঁড়ির সদস্যরা খবর পেয়ে ঐ যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কালিগঞ্জ নৌ পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ ফারুক হোসেন জানান, রাতে নদীতে থাকা জেলেদের মাধ্যমে খবর পেয়ে মনির হোসেনকে উদ্ধার করা হয়। এরপর তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। (১৭ জুলাই সোমবার) দুপুরে মনির হোসেন শারীরিকভাবে সুস্থ হলে তার মায়ের কাছে তাকে হস্তান্তর করা হয়।

নৌ পুলিশের এই কর্মকর্তা আরো জানান, মনিরকে নদীতে ঝাঁপ দেওয়ার বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি জানায়, বাড়ি থেকে অভিমান করে এমভি গ্লোরী অব শ্রী নগর-৭ লঞ্চে করে ঢাকায় যাচ্ছিলেন। রাতে লঞ্চের লোকজন ঘুমিয়ে পড়লে সবার অগোচরে আত্মহত্যার উদ্দেশ্যে চলন্ত লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দেন। তবে নদীতে থাকা জেলেরা তাকে দেখতে পাওয়ায় প্রাণে বেঁচে যান মনির।

আরও খবর

Sponsered content