বিনোদন

শাকিবের এই লুকটায় আমি মুগ্ধ: অভিনেত্রী অপু বিশ্বাস

  প্রতিনিধি ২৪ জুন ২০২৩ , ৬:৫৩:০৮ প্রিন্ট সংস্করণ

বিনোদন প্রতিবেদক:

বিচ্ছেদের পর শাকিব খানকে দুচোখে দেখতে পারতেন না অপু বিশ্বাস। মাঝে মাঝেই প্রাক্তন স্বামীকে খুঁচিয়ে কথা বলতেন। তবে এখন পরিস্থিতি পাল্টে গেছে। সম্পর্ক জোড়া না লাগলেও অপু বদলে গেছেন।

কী এক কারণে যেন সারাক্ষণ প্রশংসায় পঞ্চমুখ থাকেন শাকিবের। ক্যামেরার সামনে নিজের চেয়ে বেশি বলেন শাকিবকে নিয়ে। ফের প্রাক্তনের প্রশংসায় পঞ্চমুখ অপু। গতকাল শনিবার প্রকাশ পেয়েছে শাকিবের ঈদের ছবি ‘প্রিয়তমা’র ফার্স্টলুক।

প্রকাশের পরই শাকিবকে শুভকামনা জানিয়ে নিজের পেজে ফার্স্টলুক শেয়ার দেন অপু। এরপর বিষয়টি মুগ্ধতা প্রকাশ করেন সংবাদমাধ্যমের কাছে।

অপু বলেন, সত্যি কথা বলতে‘প্রিয়তমা’য় শাকিবের এই লুকটায় আমি মুগ্ধ। নায়িকা হিসেবে নয়, একজন দর্শকের জায়গা দেখে আমার জাস্ট ওয়াও মনে হয়েছে। একজন নায়ক মানে, এ রকমই। সবাই যাকে দেখে ওয়াও বলছে, আমি না বলে কি পারি।”

তিনি আরও বলেন, ‘আমার দেখে এত ভালো লেগেছে, আমি সেই ভালো লাগা আটকে রাখতে পারিনি। সেখান থেকে শেয়ার করা। নিঃসন্দেহে এটা আমার সহশিল্পী, যার সঙ্গে আমি প্রায় ৮০টির মতো ছবিতে অভিনয় করেছি, তার এই ধরনের অসাধারণ একটা ফার্স্ট লুক দেখে তো শুভকামনা জানাবই।’

‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের বিপরীতে আছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। টেলিভিশন সিরিয়ালের পরিচিত মুখ তিনি। জানা গেছে, ২০২২ সালে জি-বাংলায় প্রচারিত ধারাবাহিক ‘পিলু’ সিরিয়ালে অভিনয় করেন ইধিকা। এরপর ‘রিমলি’ সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করেন। সিরিয়ালপ্রেমীদের কাছে তিনি মোটামুটি জনপ্রিয়।

‘প্রিয়তমা’ সিনেমার কাহিনী লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। ঈদে মুক্তি পাবে ছবিটি।

আরও খবর

Sponsered content