বিনোদন

শাকিব খানকে বৃদ্ধ বানিয়ে এই লুকে আনতে মেকআপ শিল্পীদের সময় লেগেছে আট ঘণ্টা

  প্রতিনিধি ২৩ জুন ২০২৩ , ২:০৩:৩৩ প্রিন্ট সংস্করণ

বিনোদন প্রতিবেদক:

শাকিব খান। চমকের পর চমক। যেন সব হিসাব বদলে দিচ্ছেন। এই তো ‘প্রিয়তমা’ চলচ্চিত্রে এক লুকেই যেন আটকে ছিলেন।

চমক সৃষ্টি করা বড় চুলের শাকিবকে মিলিয়েছিলেন। দুয়ে-দুয়ে চার মিলিয়ে যখন অপেক্ষা করছিল ভক্তদের একাংশ, তখনই দাবার চাল উল্টে দিয়ে অঙ্কটাকে বদলে দিলেন মঙ্গলবার। অন্তত ভক্তরা এমনটাই বলছেন। 

সাদা-পাকা লম্বা চুল, সাদা পায়জামা-পাঞ্জাবি পরে বসে আছেন এক বৃদ্ধ। জীবনসায়হ্নে এসে অপলক দৃষ্টিতে তাকিয়ে কী যেন খুঁজছেন ৮০ বছর বয়সী এই বৃদ্ধ! এক দৃষ্টিতে কিছুক্ষণ দেখলে বোঝার উপায় নেই তিনি ঢাকাই সুপারস্টার শাকিব খান। যার এই লুকটি দেখে বিস্মিত হয়েছেন নেটিজেনরাও! তারা বলছেন, এ কোন শাকিব খান? জানা যায়, শাকিব অভিনীত আসন্ন ঈদের ছবি ‘প্রিয়তমা’য় এমন একটি লুকে দেখা যাবে তাকে।

শাকিব খানের এই লুক আনতে মেকআপ শিল্পীর সময় লেগেছে আট ঘণ্টা।

এমনটাই জানালেন শাকিব খানের মেকআপ শিল্পী সবুজ খান। বৃহস্পতিবার বিকেলে কালের কণ্ঠ’র সঙ্গে আলাপকালে সবুজ বলেন, শাকিব ভাইকে ৮০ বছরের বৃদ্ধ বানাতে হবে। এ জন্য মেকআপ আর্টিস্ট হিসেবে হিমেল আশরাফ ভাই আমাকে নির্দেশনা দেন। তার নির্দেশনা অনুযায়ী আমি কাজ শুরু করি। সকাল থেকে এই কাজ করতে গিয়ে আট ঘণ্টা লেগেছে।

আয়নায় নিজেকে দেখে কেমন প্রতিক্রিয়া ছিল শাকিবের? এই প্রশ্নের জবাবে সবুজ বলেন, ভাইয়া তো দেখে অবাক। স্বাভাবিক, এটাই তো হবে। তিনি আমার ওপর খুশি হয়েছেন। সবচেয়ে বড় কথা, সবাই এটা নিয়ে কথা বলছে। সবাই প্রশংসা করছে, এতেই আমার ভালো লাগছে।

আরও খবর

Sponsered content