আওয়ামীলীগ

শেখ হাসিনা সরকার আছেন বলেই দেশ ও জাতির উন্নতি সম্ভব হচ্ছে- এমপি শাওন

  প্রতিনিধি ৩ মে ২০২৩ , ৩:১১:৫৯ প্রিন্ট সংস্করণ

মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ), নিজস্ব প্রতিনিধিঃ

ভোলার লালমোহনে ইলিশ সম্পাদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলেদের মাঝে জাল ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

(৩ মে বুধবার) আসরবাদ লালমোহন উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন পরিষদ কার্যালেয়র সামনে উপজেলা প্রশাসন ও মৎস্য অফিস এর আয়োজনে ১৩০ জন জেলে পরিবারের মাঝে জাল ও অন্যানা সামগ্রী বিতরণ করা হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আছেন বলেই দেশ ও জাতির উন্নতি সম্ভব হচ্ছে। শেখ হাসিনা সরকার স্মার্ট বাংলাদেশ গড়তে সবসময় সাধারণ মানুষের জন্য কাজ করেন। শেখ হাসিনা সরকার এর উন্নয়ন আজ শহর থেকে গ্রাম পর্যন্ত তা দৃশ্য মান। জেলেদের কথা ভেবে শেখ হাসিনা সরকার নদীতে নিরাপত্তার জন্য বিভিন্ন বাহিনীর কে আধুনিক যন্ত্রপাতি দিয়েছেন। বিনামূল্যে জেলেদের বিভিন্ন যন্ত্রপাতিসহ জেলে কার্ডের বিনিময়ে চাল দেওয়ার ব্যাবস্থা করেছেন। আমাদের একজন শেখ হাসিনা আছেন বলেই আমরা বিশ্বে গর্বিত জাতি হিসেবে সগৌরবে মহীয়ান হতে পেরেছি।

এ সময় লালমোহন উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, জেলা পরিষদের সদস্য আনোয়ারুল ইসলাম রিপন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম মিয়া সহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী। এসময় ১৩০ জন জেলে পরিবারের মাঝে এই জাল ও অন্যানা সামগ্রী বিতরণ করেন করা হয়।

আরও খবর

Sponsered content