বিনোদন

সাড়ে ৮ বছর সম্পর্কের পর বিয়ে করেছেন তাসনিয়া ফারিণ

  প্রতিনিধি ১৪ আগস্ট ২০২৩ , ২:২৬:৫১ প্রিন্ট সংস্করণ

বিনোদন ডেস্কঃ

অভিনেত্রী তাসনিয়া ফারিণ বিয়ে করেছেন। এ নিয়ে সামাজিক মাধ্যমে চলছে ব্যাপক আলোড়ন। সোমবার (১৪ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী। সাড়ে আট বছর সম্পর্কের পর বিয়ে।

ফারিণের স্বামীর নাম শেখ রেজওয়ান রাফিদ। তিনি বিদেশে কর্মরত।

তবে তিনি কী করেন, সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি এখনো। সামাজিক মাধ্যমে স্বামীর সঙ্গে একটি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘সাড়ে আট বছরের সম্পর্কের পর ১১ আগস্ট আমরা অফিশিয়ালি একত্রে হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

অভিনেত্রী নিজের স্বামীর উদ্দেশে লিখেছেন, আমরা কলেজে পড়ার সময় প্রেমে পড়েছিলাম। প্রথম ক্যামেরার সামনে আসার আগে তুমি ছিলে আমার জন্য ছায়ার মতো।

আমার কাজের সাথে সম্পৃক্ত না হওয়া সত্ত্বেও সর্বদা আমাকে অনুপ্রাণিত করে এবং আমাকে সমর্থন জুগিয়েছ। আমাদের কিশোর প্রেম অবশেষে প্রাপ্য সমাপ্তি পেয়েছে।

এটা এখনো অবাস্তব মনে হয় যে আমি এমন স্বামী পেয়েছি। আমার মনে হয় আমি বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মেয়ে।

আমাকে বিয়ে করার জন্য ধন্যবাদ। আমি তোমাকে ভালোবাসি এবং আমি তোমাকে আমার বাকি জীবন দিয়ে তোমাকে লালন করব।

অভিনেত্রী আরো জানিয়েছেন, ঘনিষ্ঠ পরিবার পরিবেষ্টিত একটি অনাড়ম্বর অনুষ্ঠানে তাদের আকদ হয়েছে।

তার স্বামী বর্তমানে বিদেশে কর্মরত। তিনি আবার দেশে ফিরে এলে ঘনিষ্ঠ বন্ধু এবং সহকর্মীদের সাথে আনুষ্ঠানিকভাবে বিয়ে উদযাপন করবেন এই জুটি। ভক্ত-অনুরাগীদের কাছে দোয়াও চেয়েছেন ফারিণ।

এর আগে একবার ফারিণের বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে। জানা গিয়েছিল, বর তার কাজিন। নাম প্রকাশ না করার শর্তে এক নির্মাতা বলেন, ফারিণ এবং তার কাজিন বিয়ে করেছেন প্রায় ছয় মাস হলো। বিয়ের পর তারা মালদ্বীপে যান হানিমুনে। আমি পুরো বিষয়টি জানি।

তবে বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে তাসনিয়া ফারিণ গণমাধ্যমকর্মীর সঙ্গে খারাপ আচরণ করেন। তিনি বিয়ের বিষয়টি অস্বীকার করেন। অবশেষে সোমবার (১৪ আগস্ট) বিয়ের কথা প্রকাশ্যে আনলেন ফারিণ।

আরও খবর

Sponsered content