সারাদেশ

সুপার মার্কেটে আগুন, পুলিশ ঘাড়ে করে বের করছে মালামাল

  প্রতিনিধি ১৫ এপ্রিল ২০২৩ , ৮:০১:১৬ প্রিন্ট সংস্করণ

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) খ মহিদ উদ্দিন জানিয়েছেন, পুলিশ সদস্যরা নিজের ঘাড়ে করে নিউ মার্কেট থেকে মালামাল বের করার চেষ্টা করছে। আজ শনিবার সকালে রাজধানীর নিউ সুপার মার্কেট পরিদর্শনে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. শহীদুল্লাহ।

খ মহিদ উদ্দিন বলেন, ঘটনার শুরু থেকেই বাংলাদেশ পুলিশ অগ্নিনির্বাপন কাজে সহায়তা করছে। সেই সাথে উৎসুক জনতার নিয়ন্ত্রণ করছে। এছাড়াও যে সম্পদের ক্ষতি হতে থাকে সেই সম্পদগুলো রক্ষার জন্য পুলিশ সহায়তা করে আন্তরিকভাবে। 

তিনি বলেন, আপনারা খেয়াল করে দেখবেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের সদস্যরা নিজেদের ঘাড়ে করে প্রচুর মালামাল বের করছে। প্রায় ২ ঘণ্টা ধরে পুলিশের সদস্যরা মালামাল বের করার চেষ্টা করছে। পাশাপাশি উৎসুক জনতাকে কন্ট্রোল করছে। ফায়ার সার্ভিস বা অন্যান্য সংস্থার লোকেরা যাতে ঠিকভাবে কাজ করতে পারে। 

আজ ভোর ৫টা ৪০ মিনিটে নিউ সুপার মার্কেটে এ আগুন লাগে। সকাল ১০টায় এ প্রতিবেদন লেখার সময়ও আগুন নিয়ন্ত্রণে আসেনি। শেষ খবর পাওয়া পর্যন্ত ২৯টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। আগুনের ঘটনায় ধোঁয়াসহ বিভিন্নভাবে আহত হয়েছেন ১৫ জন। এর মধ্যে ফায়ার সার্ভিসের ৯ সদস্য রয়েছেন। তারা সবাই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আরও খবর

Sponsered content