সারাদেশ

সোনাগাজীতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৬ এপ্রিল ২০২৩ , ৩:৩৫:১৬ প্রিন্ট সংস্করণ

সোনাগাজী প্রতিনিধি:

সোনাগাজীর কাজিরহাট মডেল হাই স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী-৩ আসনের সংসদ সদস্য লেঃ জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাখাওতুল হক বিটু।

কাজির হাট মডেল হাই স্কুল পরিচালনা কমিটির সভাপতি শহীদুল হক ফেরদৌস এর সভাপতিত্বে ও স্কুলের সহকারি শিক্ষক কামরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সাংসদের রাজনৈতিক উপদেষ্টা ও বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর সাইফ উদ্দিন আহমেদ চৌধুরী, বগাদানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলা উদ্দিন বাবুল, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জহির উদ্দিন মজুমদার ভিপি জহির, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুরুল আমিন, স্কুলের প্রধান শিক্ষক রফিক উদ্দিন।

এসময় আরো উপস্থিত ছিলেন স্কুলের কাজির হাট বাজার পরিচালনা কমিটির সভাপতি ফজলুল হক নিশু, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক জাহিদুল হক জাহিদ, সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মিজানুর রহমান, চরমজলিশপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি এম এ তাহের সহ বিদ্যালয়ের সহকারি শিক্ষকবৃন্দ, অভিভাবকবৃন্দ ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

মিলাদ ও দোয়া মোনাজাত পরিচালনা করেন স্কুলের সহকারি শিক্ষক শহিদুল ইসলাম ৷ উক্ত স্কুল থেকে এসএসসি দিচ্ছেন ৫৭জন পরীক্ষার্থী।

আরও খবর

Sponsered content