সারাদেশ

লালমোহনে ৭ বছরের শিশুকে নাকে মুখে বালু দিয়ে পরিকল্পিত ভাবে হত্যার অভিযোগ

  প্রতিনিধি ২৫ জুলাই ২০২৩ , ৮:০৪:৪৭ প্রিন্ট সংস্করণ

ভোলা প্রতিনিধি:

ভোলার লালমোহনে মুখে বালু দিয়ে পুকুরে ফেলে ৭ বছর ৫ মাসের শিশু তানভীর কে হত্যার অভিযোগ করেন শিশু তানভীরের বাবা-মা।

এমন ঘটনা ঘটেছে উপজেলার বদরপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দেবির-চর হোসাইনিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মান্নানের ছেলে তানভীরের সাথে। শিশু তানভীর নুরুন্নবী চৌধুরী কলেজিয়েট একাডেমির প্রথম শ্রেণির দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন। এখন একমাত্র শিশু সন্তানকে হারিয়ে প্রায় পাগল তানভীরের পরিবার।

তানভীরের মা জেসমিন বেগম অভিযোগ করে বলেন, লালমোহন থেকে মার্কেট করে আমি ও আমার ছেলে তানভীর বাড়ি আসলে আমার ছেলে জামাকাপড় খুলে খেলা করার উদ্দেশ্যে বের হয়। হঠাৎ করে কিছুক্ষণ পরে আমার বাসার সামনের পুকুরে একটি শব্দ শুনতে পাই। তখন ওই পুকুর থেকে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করা হয়। ওই সময় ওই ড্রেজারের কাছে মালিকের পক্ষ থেকে চারজন লোক দাঁড়ানো ছিল। আমি দ্রুত ঘর থেকে বের হয়ে তাদেরকে বলি ভাই পুকুরে কি যেন একটা পরার শব্দ হয়েছে, আপনারা কি আমার ছেলেকে দেখেছেন। তখন তারা বললেন না আমরা আপনার ছেলেকে দেখিনি আর পুকুরে কিছু’ই পারেনি। তখন আমি ও আমার আত্মীয় স্বজনরা মিলে আমার ছেলেকে খোঁজার চেষ্টা করে কোথাও না পেয়ে পরে খোঁজার জন্য আমার আত্মীয়-স্বজনরা পুকুরে নামলে তখন দেখি পুকুরের মধ্যে আমার ছেলের লাশ পড়ে রয়েছে। তাকে পুকুর থেকে উঠানোর পরে দেখি তার নাক ও মুখের মধ্যে বালু রয়েছে। যখনই পুকুর থেকে আমার ছেলের লাশ উদ্ধার করা হয় তার পর থেকে ঐ লোকগুলোকে আর দেখতে পাইনি। তারা ড্রেজার মালিকে জুয়েল মেলকার এর সহযোগিতা এলাকা ছেড়ে পালিয়ে যায়।

পরে আমার ছেলেকে হাসপাতালে থেকে নিয়ে আসলে আমার আত্মীয়-স্বজনরা মিলে তাকে দাফন করেন।

এতোদিন ধরে আমি ও আমার স্বামী অসুস্থ থাকায় কারো সাথে কোন ভাবে যোগাযোগ করতে পারিনি। এখন আমার মনে হচ্ছে ড্রেজারের কাছে থাকা ঐ চারজন লোক আমার ছেলেকে পরিকল্পিত ভাবে’ই হত্যা করেছে।

এখন আমি আমার ছেলে হত্যার বিচার চাওয়ার জন্য আইনের সর্বোচ্চ স্থানে যাব এবং এই হত্যাকান্ডের সাথে যারা জড়িত তারা সকলে’ই যেন কঠিন শাস্তির দাবী জানাব।

এ বিষয়ে অভিযুক্ত ড্রেজার মালিক জুয়েল মেলকার জানান, আমাদের কাজ শেষ করে ড্রেজার ও আমার স্টাফ সেখান থেকে চলে আসে। এর পর কি হয়েছে তা আমি জানিনা, পরে শুনলাম শিক্ষক মান্নান এর ছেলের তানভীরের লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়।

আরও খবর

Sponsered content