বিনোদন

অভিনেত্রী জেবা জান্নাতের শুটিং বন্ধ করে দিলেন পরিচালক নেতারা

  প্রতিনিধি ২৩ জুন ২০২৩ , ১২:৪৪:১২ প্রিন্ট সংস্করণ

বিনোদন ডেস্ক:

অভিনেত্রী জেবা জান্নাতের শুটিং বন্ধ করে দিয়েছেন টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টর গিল্ডসের নেতারা। আজ রাজধানীর ধানমণ্ডির জিগাতলা এলাকায় নাটকের শুটিং করছিলেন জেবা জান্নাত। এ সময় শুটিংস্থলে উপস্থিত হয়ে শুটিং বন্ধ করে দেয় সংগঠনের ১০-১২ জনের একটি দল। 

এই দলে সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগরও ছিলেন।

বক্তব্য নেওয়ার জন্য সাগরকে একাধিকবার ফোন দেওয়া হলেও তিনি ধরেননি।

বিষয়টি জেবা জান্নাতই কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ডিরেক্টর গিল্ডসের ১০ জন এসে আমাদের শুটিং বন্ধ করে দেন। তারা এখানে অবস্থান নেন।

চার-পাঁচ ঘণ্টা ছিলেন। আমাদের ডিরেক্টর আজিজুল হককেও নিষেধ করে দেন যেন শুটিং না করেন। তারা এখানে বসে বিড়ি-সিগারেট খেয়ে তারপর চলে যান। আমাদের অনেক সময় নষ্ট হয়েছে।আমরা আবার শুটিং করেছি।’ 

জেবা অভিনয় শিল্পী সংঘকে বিষয়টি জানিয়েছিলেন। তারা শুটিং চালিয়ে যাওয়ার কথা বলেছিলেন জানিয়ে তিনি বলেন, আমি সংগঠনকে (অভিনয় শিল্পী সংঘ) জানিয়েছি। তারা আমাকে শুটিং চালিয়ে যেতে বলেছে। আমার শুটিং চলবে।

অসহযোগিতা ও অসদাচরণের কারণে উঠতি অভিনয়শিল্পী জেবা জান্নাতকে নিষিদ্ধ করেছে টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। গিল্ডের এক বিবৃতিতে জানানো হয়েছে এ তথ্য। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে জেবা জান্নাতকে গত ২০ জুন থেকে নিষিদ্ধ করেছে সংগঠনটি। কিন্তু জেবা শুটিং অব্যাহত রেখেছেন।

আরও খবর

Sponsered content