সারাদেশ

ভোলায় দর্শনার্থীদের জন্য আলোকসজ্জায় সজ্জিত “মেঘনা রিসোর্ট”

  প্রতিনিধি ৩০ জুন ২০২৩ , ৫:১২:১৭ প্রিন্ট সংস্করণ

জেলা প্রতিনিধি ভোলা:

ঈদুল আজহাকে কেন্দ্র করে ভোলার ইলিশাঘাট সংলগ্ন ‘মেঘনা রেস্টুরেন্ট অ্যান্ড রিসোর্ট নতুন আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে। দর্শনার্থীদের আকৃষ্ট করতে মনোরম পরিবেশে বিনোদনের জন্য নতুনভাবে সাজানো হয়েছে ভোলার অন্যতম এ পর্যটন রিসোর্সটি। এবারও ঈদে ছুটিতে রিসোর্টটিতে দর্শনার্থীদের কাছে বেশ নজর কাড়বে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

ভ্রমণপিপাসুদেরকে একটু বিনোদন দেওয়ার জন্যই এ বছর ব্যতিক্রমী আয়োজন করা হয়েছে। এখানে আসলে চোখজুড়ানো অপরূপ সৌন্দর্য দর্শনার্থীদেরকে মন ভুলিয়ে দিবে।

জানা গেছে, চাকচিক্য রূপে সাগরকন্যা কুয়াকাটার বিনোদন কেন্দ্রের আদলে মেঘনার কূলে গড়ে উঠা এ রিসোর্টটি অল্পদিনেই দর্শনার্থীদের মন কেড়েছে। গত ঈদের মতো এবারও অন্যরকমভাবে সাজানো হয়েছে। ব্যবস্থা রয়েছে পার্টি সেন্টারেরও।

পরিবার, পরিজন নিয়ে ভ্রমণ করার জন্য কর্তৃপক্ষের রয়েছে নিরাপত্তার ব্যবস্থা। এছাড়া ফুসকা, ইলিশ ফ্রাই, কাকড্রাসহ বিভিন্ন ধরনের খাবার আইটেম রয়েছে এ রিসোর্ট অ্যান্ড রেস্টুরেন্টে। ছবি তোলার জন্য দোতলা টাওয়ার, লাভ পয়েন্ট, বাচ্চাদের বিনোদনের জন্য রয়েছে কিডজোন।

রিসোর্টের সত্ত্বাধিকারী আবুল হাসান কেরানী বলেন, গত ঈদের চেয়ে এবার আমাদের রিসোর্ট অন্যরকমভাবে সাজানো হয়েছে। গত ঈদের চেয়ে এবার কাঠের ঘরও বাড়ানো হয়েছে। এছাড়া সাগরকন্যা কুয়াকাটার মতো এবার কাঁকড়া, ইলিশ ফ্রাইয়ের ব্যবস্থা রয়েছে। এ রিসোর্টে বিভিন্ন এলাকা থেকে আসা দর্শনার্থীদের জন্য পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা রয়েছে বলেও জানান তিনি।

তরুণ উদ্যোক্তা পারভেজ রনি বলেন, আমাদের এই পর্যটন কেন্দ্রে প্রতিবছর ঈদ এলে দর্শনার্থীদের বাড়তি চাপ থাকে। ভোলার মানুষকে একটু বিনোদন দেওয়ার জন্য ‘মেঘনা রেস্টুরেন্ট অ্যান্ড রিসোর্ট’ করা হয়েছে। ভোলা সদরে আমরাই প্রথমবারের মতো সুসজ্জিত ব্যতিক্রমী এই বিনোদন স্পটটি করেছি। এটি দর্শনার্থীদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। প্রতিদিন শত শত দর্শনার্থী এখানে একটু বিনোদনের জন্য আসে। আমরা তাদেরকে নিরাপত্তাসহ সর্বোচ্চ সেবা দিয়ে থাকি। ঈদকে সামনে রেখে আমরা মেঘনা রিসোর্সটি নতুনভাবে সাজিয়েছি। আমাদের এবারের আয়োজন ভ্রমণপিপাসুদের আকৃষ্ট করবে। 

আরও খবর

Sponsered content