আওয়ামীলীগ

ভোলার লালমোহনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী অনুষ্ঠিত

  প্রতিনিধি ১৫ আগস্ট ২০২৩ , ৮:৩৭:৫৫ প্রিন্ট সংস্করণ

মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ), নিজস্ব প্রতিনিধিঃ

ভোলার লালমোহনে নানা আয়োজনের মধ্য দিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে (১৫ আগষ্ট মঙ্গলবার) সূর্যদয়ের সাথে সাথে আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গনে জাতীয় পতাকা অর্ধনমিত, কালো ও দলীয় পতাকা উত্তোলন, মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। এছাড়াও উপজেলা অডিটরিয়ামে শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন-(এমপি)।

এসময় এমপি শাওন বলেন, ১৫ই আগস্ট জাতির পিতাকে স্ব-পরিবারে হত্যার মধ্য দিয়ে পৃথিবীর ইতিহাসে সবচেয়ে ঘৃন্যতম হত্যাকান্ড সংঘঠিত হয়। আর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎবার্ষিকীতে যারা মিথ্যা জন্মদিন উদযাপন করে, বাংলাদেশ থেকে তাদের নাগরিকত্ব বাতিল করা এখন সময়ের দাবি। বর্তমানে সরকারের উন্নয়ন দেখে বঙ্গবন্ধুর খুনিরা আবারো দেশের বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্রের লিপ্ত হয়েছে। তারা বঙ্গবন্ধুর পরিবারের বিরুদ্ধে আবারো সোচ্চার হয়ে, প্রধানমন্ত্রী উন্নয়নে বাঁধা গ্রস্ত করছে। এই খুনিরা আবারো দেশকে পাকিস্তান বানানোর জন্য তাদের এজেন্ট হয়ে কাজ করছে, তাই সকলকে ঐক্য বদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার অনুরোধ জানান।

লালমোহন উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপত্বিতে, এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার,লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জহুরুল ইসলাম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগমসহ লালমোহন উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আরও খবর

Sponsered content